দেখে নিন 5 লক্ষ টাকার মধ্যে ভারতে উপলব্ধ দুর্দান্ত গাড়ির তালিকা

যদি আপনার গাড়ি কেনার স্বপ্ন থাকে এবং তাও আবার কম বাজেটে, তাহলে আপনি নীচে দেওয়া এই গাড়িগুলির মধ্যে একটিকে বেছে নিতে পারেন। যাদের মাত্র 5 লাখ টাকার মধ্যে। এই গাড়িগুলিতে আর্থিক সুবিধা রয়েছে। যা আপনি কম সুদে কিনতে পারবেন।


Car

Tata Tiago

টাটা মোটরস ভারতে অনেক প্রসিদ্ধ, কারণ দেশীয় অটোমেকার টাটা তার গ্রাহকদের চাহিদা বোঝে এবং তাদের চাহিদা অনুসারে বাজারে তার গাড়ি লঞ্চ করে, সাম্প্রতিক উদাহরণ হল টাটা টিয়াগো এবং টিগোর সিএনজি, টাটা মোটরসের উভয় গাড়ি। এই গাড়ির দাম 4.99 লক্ষ টাকা। Tata Tiago এর পেট্রোল ভেরিয়েন্ট সম্পর্কে কথা বলব। বিশেষ বিষয় হল এই গাড়িটি গ্লোবাল NCAP থেকে 4 স্টার নিরাপত্তা রেটিং পেয়েছে।

Maruti Suzuki Alto (Maruti Alto 800)

Maruti Alto 800 দেশের সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়িগুলির মধ্যে একটি। এর দুটি সিএনজি ভেরিয়েন্ট রয়েছে। এর ইঞ্জিন, সর্বোচ্চ 41 PS শক্তি এবং 60 N পিক টর্ক উৎপন্ন করতে সক্ষম। এর সিএনজি ব্যবহারকারি গ্রাহকের সংখ্যাও সবচেয়ে বেশি। Maruti Suzuki Alto 800-এর দাম 3.25 লক্ষ টাকা থেকে শুরু করে 4.95 লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Renault KWID

মারুতি সুজুকির এই গাড়িটি এর বৈশিষ্ট্য, চেহারা এবং দামের দিক থেকে বেশ মানন্সয়। এই গাড়িটি 1.0-লিটার ইঞ্জিন দ্বারা চলে। এতে S-Presso একটি পাঁচ-গতির AMT গিয়ারবক্স রয়েছে। S-Presso VXI AT এর দাম প্রায় 5.05 লক্ষ (এক্স-শোরুম) টাকা, যা VXI Plus AT ভেরিয়েন্টের জন্য 5.56 লক্ষ (এক্স-শোরুম) টাকা পর্যন্ত হবে।

Post a Comment

Previous Post Next Post