Ducati Scrambler Urban Motard বাইক ভারতের বাজারে আসছে,

সুপারবাইকের জগতে ডুকাটি সবচেয়ে পরিচিত নাম। Ducati কোম্পানি ভারতে তার নতুন মডেল Scrambler Urban Motard লঞ্চ করতে চলেছে। যদিও কোম্পানি বাইকটির লঞ্চের তারিখ ঘোষণা করেনি, তবে কিছু ডিলারশিপ অনানুষ্ঠানিকভাবে প্রাক-বুকিং শুরু করেছে। ভারতীয় ভেরিয়েন্টের আন্তর্জাতিক মডেলের মতো স্পেসিফিকেশন থাকবে বলে আশা করা হচ্ছে।

Ducati Scrambler Urban Motard


 
স্ক্র্যাম্বলার গোষ্ঠীর অন্তর্গত Ducati Scrambler Urban Motard একটি ডুয়াল টোন পেইন্ট স্কিমে পাওয়া যাবে Star Silk White এবং Ducati GP19। পারফরম্যান্সের জন্য, এতে স্ক্র্যাম্বলার আইকন ডার্কের শক্তিশালী 803cc L টুইন ডেসমোড্রোমিক এয়ার-কুলড ইঞ্জিন দেওয়া হয়েছে।

Ducati Scrambler Urban Motard

Ducati Scrambler Urban Motard-এর দাম প্রায় 10 লক্ষ টাকার মত হবে। আসন্ন বাইকটি ভারতের বাজারে উপলব্ধ Triumph Street Scrambler, BMW R Naughty Scrambler এবং Harley Davidson Sports S-এর সাথে প্রতিযোগিতা করবে আশা করা হচ্ছে।

এতে ছয়টি গিয়ার রয়েছে। এটি 8,250 rpm-এ 73 Bhp এবং 5,750 rpm-এ 66.2 Nm টর্ক উৎপন্ন করে। হাইড্রোলিক স্লিপার ক্লাচ এবং স্ব-সার্ভো ওজন মাল্টি-প্লেট ক্লাচ সহ। বাইকটির ওজন 196 কেজি। 

Ducati Scrabbler Urban Motored সামনের দিকে 330 mm ডিস্ক এবং পিছনে 245 mm ডিস্ক ব্রেক রয়েছে। উভয় চাকায় কর্নারিং ABS সুবিধা রয়েছে। সিটের উচ্চতা 805 মিমি যা ওজনের সাথে সামঞ্জস্যপূর্ণ। চাকার ব্যাস 1৭ ইঞ্চি। সামনের চাকায় রয়েছে 120 সেকশন পিরেলি ডায়াবলো রোসো III টায়ার কিন্তু পেছনের টায়ারগুলো অনেক বেশি চওড়া।


স্ক্র্যাম্বলার আরবান মোটরডের মূল কাঠামোটি ইস্পাত দিয়ে তৈরি এবং সামনের অংশে কায়াবা কোম্পানির ইউএসডি ফরক ব্যবহার করা হয়েছে। বাইকটির প্রধান ফিচার হল অ্যালুমিনিয়ামের তৈরি সাইড প্যানেল, ফুল এলইডি সেটআপ, গিয়ার ও ফুয়েল লেভেল ইন্ডিকেটর সহ এলসিডি ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, আন্ডারসিট স্টোরেজ, ইউএসবি সকেট, কাস্টম গ্রাফিক্স (ট্যাঙ্ক এবং সাইড প্যানেল) ইত্যাদি।

Post a Comment

Previous Post Next Post