Garmin Vivomove Sport স্মার্টওয়াচ 18,999 টাকায় লঞ্চ হল, দেখুন ফিচার ও স্পেসিফিকেশন

Garmin তার স্টাইলিশ Vivomove Sport হাইব্রিড টাচস্ক্রিন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। Vivomove Sport ডিভাইসটিকে Android বা iOS স্মার্টফোনের সাথে ব্যবহার করা যাবে। স্মার্টওয়াচ মোডে 5 দিন পর্যন্ত এর ব্যাটারি লাইফ পাওয়া যাবে।

Garmin Vivomove Sport
আরও পড়ুনঃ HUAWEI WATCH FIT 2 স্মার্টওয়াচ লঞ্চ হল, এতে WI-FI এবং BLUETOOTH 5.2 সাপোর্ট রয়েছে

Garmin Vivomove Sport স্মার্টওয়াচ আইভরি, কুল মিন্ট, কোকো ব্ল্যাক রঙের বিকল্পতে এসেছে। কোকো রঙের বিকল্পটি শীঘ্রই বিক্রয়ের জন্য উপলব্ধ হবে। এর দাম 18,999 টাকা। স্মার্ট ঘড়িটি Nykaa.com থেকে ক্রয় করা যাবে।

Garmin Vivomove Sport স্মার্টওয়াচ ফিচার

Vivomove Sport হল একটি ট্রেন্ডি এবং স্টাইলিশ স্মার্ট ঘড়ি, যেটিতে স্বাস্থ্য এবং ফিটনেস সম্পর্কিত সমস্ত ফিচার রয়েছে। এটি শরীরের ব্যাটারি শক্তি পর্যবেক্ষণ, সারাদিন স্ট্রেস ট্র্যাকিং, উন্নত ঘুম পর্যবেক্ষণ এবং সংযুক্ত জিপিএস সহ বিল্ট-ইন স্পোর্টস অ্যাপ্লিকেশন দেওয়া হয়েছে। এতে ইনকামিং কল, টেক্সট মেসেজ, সোশ্যাল মিডিয়া আপডেট এবং অ্যালার্টের সুবিধা পাওয়া যায়।

Vivomove Sport-এ ঘুম, পালস অক্সিজেন লেভেল, স্ট্রেস, ঘুমের ধাপ, হাইড্রেশন এবং 24/7 হার্ট রেট ট্র্যাকিং ফিচার রয়েছে। স্মার্ট ঘড়িটিতে মহিলাদের স্বাস্থ্য সম্পর্কিত সমস্ত বৈশিষ্ট্য উপলব্ধ আছে, যার মধ্যে মহিলাদের পিরিয়ড সার্কেল এবং গর্ভাবস্থা ট্র্যাক করা যাবে। ভিভোমোভ স্পোর্টে ডিভাইসে একটি সিলিকন ব্যান্ড দেওয়া হয়েছে।

দৌড় এবং বাইক চালানোর সময় দূরত্ব এবং গতি সঠিকভাবে ট্র্যাক করতে স্মার্টওয়াচে জিপিএস সাপোর্ট দেওয়া হয়েছে। Vivomove Sport Smart Watch একটি যোগব্যায়াম, কার্ডিও, ট্রেডমিল, সাইকেল চালানোর জন্য বিল্ট-ইন স্পোর্টস অ্যাপ রয়েছে। স্মার্টওয়াচ স্টেপ কাউন্টিং, ক্যালোরি বার্ন, ইনটেনসিটি মিনিটের মতো ফিচারও রয়েছে।

Post a Comment

Previous Post Next Post