Huawei Watch Fit 2 স্মার্টওয়াচ লঞ্চ হল, এতে Wi-Fi এবং Bluetooth 5.2 সাপোর্ট রয়েছে

Huawei Watch Fit 2 স্মার্টওয়াচ স্মার্টওয়াচ ইউরোপের বাজারে আত্মপ্রকাশ করেছে। এটি একটি 1.74-ইঞ্চি AMOLED ডিসপ্লে এবং একটি প্রেস-টু-রিলিজ "লিঙ্ক" ডিজাইনের সাথে এসেছে। ফলে ব্যবহারকারীরা তাদের পছন্দের ব্যান্ড পরিবর্তন করতে পারবেন।

Huawei Watch Fit 2 Smartwatch launched
 

এছাড়া এই নতুন স্মার্টওয়াচটিকে অ্যাক্টিভ এডিশন, ক্লাসিক এডিশন এবং এলিগ্যান্ট এডিশন নামে তিনটি মডেলে পাওয়া যাচ্ছে। এর মধ্যে রয়েছে অ্যাক্টিভ এডিশন সিলিকন স্ট্র্যাপ, ক্লাসিক এডিশন লেদার স্ট্র্যাপ এবং এলিগ্যান্ট এডিশন মেটাল স্ট্র্যাপ। কোম্পানি এই ঘড়ির সাথে Huawei Watch GT 3 Pro, Huawei Band 7, Huawei Watch D স্মার্টওয়াচ লঞ্চ করেছে। তাহলে চলুন দেখে নেওয়া যাক হুয়াওয়ে ওয়াচ ফিট 2 স্মার্টওয়াচের দাম ও ফিচার সম্পর্কে বিস্তারিত।

ইউরোপের বাজারে Huawei Watch Fit 2 Active Edition-এর দাম 149 ইউরো (ভারতীয় মুদ্রায় প্রায় 12,100 টাকার মত)। এটিকে মিডনাইট ব্ল্যাক, আইজেল ব্লু, এবং সাকুরা পিঙ্ক। এদিকে এর ক্লাসিক মডেলের দাম 199 ইউরো (প্রায় 16,200 টাকার মত)। এটি মুন হোয়াইট এবং নেবুলা গ্রে কালার স্ট্র্যাপে এসেছে। এলিগ্যান্ট এডিশনের দাম হবে 249 ইউরো (প্রায় 20,250 টাকার মত)। এটি প্রিমিয়াম গোল্ড এবং সিলভারফ্রস্ট মিলানিজ স্ট্র্যাপ-এ পাওয়া যাবে।

Huawei Watch Fit 2 স্মার্টওয়াচ ফিচার

নতুন হুয়াওয়ে ওয়াচ ফিট 2 স্মার্টওয়াচটি 1.74-ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ এসেছে। এর স্ক্রীন রেজুলসন 336 পিক্সেল বাই 480 পিক্সেল। এছাড়াও এর মধ্যে অলওয়েজ অন ডিসপ্লে রয়েছে এবং ওয়াচ ফেস স্টোর থেকে ঘড়ির বিভিন্ন ওয়াচ ফেস ডাউনলোড করা যাবে। ঘড়ির ডান পাশে একটি বোতামও রয়েছে এবং এটি স্পর্শ করে অপারেট করা যাবে।

অ্যাক্টিভ এডিশন মডেলটিতে সামনে এবং পেছনের কেস রয়েছে। ক্লাসিক এবং এলিগ্যান্ট মডেলে পলিমার রিয়ার কেস সহ একটি অ্যালুমিনিয়াম ফ্রন্ট কেস দেওয়া হয়েছে। ঘড়িটিতে একটি প্রেস রিলিজ "লিঙ্ক" ডিজাইন রয়েছে, যার অর্থ ক্রেতারা তাদের পছন্দ অনুযায়ী ঘড়ির স্ট্র্যাপ পরিবর্তন করতে পারবে।

এতে বেশ কিছু ফিটনেস ফিচার রয়েছে। এর মধ্যে রয়েছে সাইকেল চালানো, দৌড়ানো, সাঁতার কাটা ইত্যাদি। শুধু তাই নয়, ঘড়িটি রিয়েল-টাইম রানিং ডেটা, সেন্সরশিপ রিমাইন্ডার এবং 96 ওয়াকআউট মোড সাপোর্ট করবে। আবার এতে রক্তের অক্সিজেন লেভেল, হার্ট রেট মনিটর, স্লিপ এবং স্ট্রেস ট্র্যাকার রয়েছে।

ব্যবহারকারীরা তাদের পছন্দের ফটোটি তাদের ফোন থেকে ওয়াচফেস হিসাবে ব্যবহার করতে সক্ষম হবেন। এর জন্য তাদের হুয়াওয়ে হেলথ অ্যাপ বা ওয়ানহপ অ্যাপের সাহায্য নিতে হবে।

কানেক্টিভিটির জন্য এতে Wi-Fi এবং Bluetooth 5.2 ভার্সন সাপোর্ট করবে। এমনকি এর তিনটি মডেল ব্লুটুথ কলিং ফিচার, মিউজিক কন্ট্রোল এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। এটি 5ATM সাপোর্ট সহ বাজারে এসেছে। ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সাথেই সামঞ্জস্যপূর্ণ। Huawei Watch Fit 2 স্মার্টওয়াচের ব্যাটারি একবার চার্জে 10 দিন চলবে। ঘড়িটিকে ম্যাগনেটিক চার্জার দিয়েও চার্জ করা যাবে। 

Post a Comment

Previous Post Next Post