Realme C30 স্মার্টফোন বাজারে আসতে চলেছে, দাম হবে খুবই কম

এই বছরের শুরুতে স্মার্টফোন নির্মাতা কোম্পানি Realme ভারতীয় বাজারে তাদের সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট Realme C31 লঞ্চ করেছিল। এই ফোনটিতে 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে, ট্রিপল ক্যামেরা সেটআপ এবং 5,000mAh এর ব্যাটারি রয়েছে।

realme-c30-smartphone


এবার কোম্পানি একটি নতুন রিপোর্ট প্রকাশ করেছে যে দেশে তারা আরও একটি নতুন সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন লঞ্চ করবে, যা বাজারে উপলব্ধ Realme C31 ফোনের থেকে সস্তা হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক কোম্পানির আসন্ন এই নতুন ফোন সম্পর্কে কি কি তথ্য বেরিয়ে এসেছে।

MySmartPrice-এর একটি নতুন রিপোর্ট অনুসারে, Realme ভারতীয় বাজারে একটি নতুন সাশ্রয়ী মূল্যের ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে এবং আসন্ন ডিভাইসটি আগামী মাসে ভারতীয় বাজারে Realme C30 নামে লঞ্চ হবে।

Realme C30 ফোনের সম্ভাব্য ফিচার

আরও জানা গেছে যে স্মার্টফোন দুটি ভেরিয়েন্টে লঞ্চ হবে। একটিতে 2GB RAM এবং 32GB স্টোরেজ ভেরিয়েন্ট থাকবে। আরেকটি ভেরিয়েন্টে থাকবে 3 GB RAM সহ 32 GB ইন্টারনাল স্টোরেজ।

Realme C30 ফোনটিকে তিনটি কালার বিকল্পে পাওয়া যাবে যেমন ডেনিম ব্ল্যাক, লেক ব্লু এবং ব্যাম্বু গ্রিন। ডিভাইসটির অন্যান্য বিবরণ এখনও জানা যায়নি। Realme C30 ফোনে HD+ LCD ডিসপ্লে প্যানেল, 5,000mAh-এর পাওয়ারফুল ব্যাটারি এবং একটি UNISOC চিপসেটের সাথে আসবে বলে আশা করা হচ্ছে।

আপনাদের জানিয়ে রাখি যে আসন্ন Realme ফোনটি আগামী জুনে ভারতীয় বাজারে আসবে বলে আশা করা হচ্ছে, Realme C30 এর অন্যান্য স্পেসিফিকেশন শীঘ্রই উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে। বাজারে উপলব্ধ Realme C31 ফোনের দাম মাত্র 9,299 টাকা। এই দাম ফোনটির 3GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের। ফোনটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post