Realme Pad X ট্যাব আগামী 26শে লঞ্চ হবে, এতে থাকবে 8360mAh এর ব্যাটারি, 6GB RAM

Realme Pad X ট্যাব আগামী 26শে মে লঞ্চ হতে চলেছে, এর জন্য কোম্পানি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি ডেডিকেটেড পেজ বানিয়েছ। ট্যাবলেটটি আনুষ্ঠানিকভাবে লঞ্চ করার আগে, কোম্পানি এটির জন্য প্রি-রিজারভিসন শুরু করেছে।

Realme Pad X Tab



চিনা কোম্পানি Realme চীনা মাইক্রোব্লগিং সাইটে এর একটি পোস্টারও শেয়ার করেছে। ট্যাবলেটের ডিজাইন এবং পিছনের ক্যামেরা মডিউল পোস্টারে দেখা যাচ্ছে। ডিভাইসটিকে ফ্লুরোসেন্ট সবুজ রঙে দেখানো হয়েছে এবং এটি স্টাইলাসকেও সাপোর্ট করে।

কোম্পানি এটিকে Qualcomm Snapdragon 870 SoC সহ বাজারে আনতে চলেছে। এতে 5G কানেক্টিভিটিও থাকছে। ট্যাবটি 4GB RAM ও 64GB স্টোরেজ এবং 6GB RAM ও 128GB স্টোরেজ সহ আসছে।

Realme Pad X ট্যাব ফিচার

Realme তার চীন ওয়েবসাইটে একটি ডেডিকেটেড পেজে Realme Pad X ট্যাব টিজ করেছে। যার মধ্যে লঞ্চের তারিখ দেওয়া হয়েছে 26শে মে। কোম্পানির অনলাইন স্টোরেও প্রি-রিজার্ভেশন শুরু হয়েছে। একটি রেন্ডারে দেখা যাচ্ছে যে এটির পিছনে একটি একক ক্যামেরা সেন্সর রয়েছে এবং এটি স্টাইলাসকে সাপোর্ট করে। তবে এর দাম সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানানো হয়নি।

Realme Pad X-এর প্রধান স্পেসিফিকেশন বেশ কয়েকবার ফাঁস হয়েছে। Snapdragon 870 SoC এবং Snapdragon 8 Gen 1+ SoC ভেরিয়েন্ট আসবে। Snapdragon 870 SoC ভেরিয়েন্টে 120 হার্টজ রিফ্রেশ রেট সহ একটি 2.5K (2,520 পিক্সেল বাই 1,680 পিক্সেল স্ক্রীন রেজুলসন) LCD ডিসপ্লে থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ট্যাবলেটে 8,360mAh ব্যাটারি দেওয়া হবে।

Realme Pad X ডিভাইসটিকে JD.com ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। এখানে এটি ব্রাইট চেসবোর্ড গ্রিন, স্টার গ্রে এবং সি-সল্ট ব্লু রঙের বিকল্পগুলিতে লিস্ট হয়েছে। ডিভাইসটি 5G সংযোগ সহ 4GB RAM ও 64GB স্টোরেজ এবং 6GB RAM ও 128GB স্টোরেজ ভেরিয়েন্টে তালিকাভুক্ত হয়েছে।

Post a Comment

Previous Post Next Post