Samsung Galaxy M13 স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে 50 মেগাপিক্সেলের ক্যামেরা

স্মার্টফোন নির্মাতা কোম্পানি স্যামসাং গোপনে এম-সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। নতুন Samsung Galaxy M13 স্মার্টফোন কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে।

Samsung Galaxy M13 smartphone



এই সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোনটি গত বছরের মার্চ মাসে আনা Samsung Galaxy M12 মডেলের উত্তরসূরি হিসেবে এসেছে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে এর মধ্যে থাকছে অক্টা-কোর এক্সিনোস 850 চিপসেট এবং 15W ফাস্ট চার্জিং সহ 5,000mAh-এর ব্যাটারি।

Samsung স্মার্টফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy M13 স্মার্টফোনের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত তথ্য।

অফিসিয়াল ওয়েবসাইটে অন্তর্ভুক্ত Samsung Galaxy M13 স্মার্টফোনের দাম এখনও পর্যন্ত কোম্পানির পক্ষ থেকে ঘোষণা করা হয়নি। তবে শিগগিরই বিভিন্ন দেশের মূল্য তালিকা প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে। ফোনটিকে ডিপ গ্রিন, লাইট ব্লু এবং অরেঞ্জ কপার কালারে পাওয়া যাবে।

আপনাদের জানিয়ে রাখি যে Galaxy M12 ফোনটিকে গত বছর লঞ্চ হয়েছিল 10,999 টাকার প্রারম্ভিক মূল্যে। এই মূল্য 4GB RAM এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্টের।

Samsung Galaxy M13 ফোন ফিচার

Samsung Galaxy M13 ফোনে 6.6-ইঞ্চি ফুল HD+ Infinity-V ডিসপ্লে ডিসপ্লে রয়েছে। নতুন ফোনটি Android 12 ভিত্তিক One UI 4.1 কাস্টম স্কিনে চলে। এটি 4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ 1 টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। পারফরম্যান্সের জন্য এতে অক্টা-কোর এক্সিনোস 850 প্রসেসর ব্যবহার করা হয়েছে। 
 
Samsung Galaxy M13 স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য 5,000mAh ব্যাটারি রয়েছে, যা 15W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সিকুরিটির জন্য এতে সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এতে Samsung Knox মোবাইল নিরাপত্তা প্ল্যাটফর্মও রয়েছে। Samsung এর ফোনে 4G LTE নেটওয়ার্ক, ডুয়াল-ব্যান্ড Wi-Fi, এবং Bluetooth V5.0 ভার্সন রয়েছে।এর ওজন প্রায় 192 গ্রাম।

এই নতুন স্যামসাং স্মার্টফোনটির রিয়ার প্যানেলে LED ফ্ল্যাশ লাইট সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল f/1.8 অ্যাপারচার সহ 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, f/2.2 অ্যাপারচার সহ 5-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং f/2.4 অ্যাপারচার সহ একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর। ফোনটির সামনে 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

Post a Comment

Previous Post Next Post