Tunez B60 নামে নতুন Bluetooth হেডফোন ভারতের বাজারে লঞ্চ হল, দেখুন ফিচার

Tunez কোম্পানি ভারতের বাজারে তাদের নতুন Tunez B60 ব্লুটুথ হেডফোন লঞ্চ করলো। প্রোডাক্ট লঞ্চ ইভেন্টে, কোম্পানির সহ-প্রতিষ্ঠাতা শীতল প্রশান্থ বলেন, “আমাদের মূল লক্ষ্য হল প্রতিযোগিতামূলক দামে উচ্চ মানের পণ্য অফার করা। তাই আমরা মূলত সঙ্গীতপ্রেমীদের জন্য বাজেট পরিসরে এই নতুন হেডফোন বাজারে নিয়ে এসেছি।

Tunez B60


এটি একক চার্জে 20 ঘন্টা পর্যন্ত সঙ্গীত বাজানো যাবে, তাই ব্যবহারকারীকে সারাদিন গান শুনলেও অতিরিক্ত চার্জিং নিয়ে আর ভাবতে হবে না।
 
ভারতে Tunez B60 হেডফোনের দাম 1,599 টাকা রাখা হয়েছে। ই-কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্ট ছাড়াও, হেডফোনগুলি দক্ষিণ ভারতের পাঁচটি রাজ্যে 200 টিরও বেশি অফলাইন স্টোরে হয়েছে। এই নতুন হেডফোনটিকে কালো এবং নীল রঙে ক্রয় করা যাবে।

Tunez B60 ব্লুটুথ হেডফোন ফিচার

উচ্চ মানের সাউন্ড অভিজ্ঞতা দিতে, নতুন Tunes B60 হেডফোনে HD ক্লারিটি সাউন্ড সহ Max Bass স্পিকার রয়েছে। এটিতে 400mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা একক চার্জে 20 ঘন্টা পর্যন্ত সঙ্গীত চালানো যাবে।


এটির মাধ্যমে 24 ঘন্টা একটানা ফোনে কথা বলা যাবে। এটিকে একটি মাইক্রো USB চার্জার দিয়ে 2 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ করা যাবে। Tunez B60 ব্লুটুথ হেডফোন সিরি এবং Google ভয়েস সহকারীর সাথে এসেছে, ব্যবহারকারীরা তাদের ভয়েস কমান্ডের সাহায্যে হেডফোনটিকে নিয়ন্ত্রণ করতে পারবে। এছাড়া, ফাস্ট কানেক্টের জন্য এতে ব্লুটুথ 5.0 ভার্সন দেওয়া হয়েছে।

Post a Comment

Previous Post Next Post