Pebble Spark স্মার্টওয়াচ কলিং ফিচার সহ ভারতের বাজারে লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

Pebble ভারতে প্রিমিয়াম Bluetooth কলিং স্মার্টওয়াচ Pebble Spark লঞ্চ করেছে। এই ডিভাইসটির দাম মাত্র 1,999 টাকা রাখা হয়েছে। আপনি ডিভাইসটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করতে পারবেন।

Pebble Spark স্মার্টওয়াচ

এতে 1.7 বর্গ ডায়ালে এসেছে। এই স্মার্ট ওয়াচে এইচডি ডিসপ্লে সাপোর্ট দেওয়া হয়েছে। এর স্ক্রীন রেজোলিউশন 240 পিক্সেল বাই 280 পিক্সেল। এই স্মার্ট ঘড়িটির বিক্রি শুরু হচ্ছে আজ অর্থাৎ 18 জুলাই ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart থেকে।

Pebble Spark স্মার্ট ওয়াচে ওয়ান-ট্যাপ ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার দেওয়া হয়েছে। এছাড়াও, স্মার্টওয়াচটিতে Find My ফিচার রয়েছে, যার সাহায্যে ব্যবহারকারীরা তাদের স্মার্টফোন খুঁজে পেয়ে যাবেন খুব সহজেই। 


এর ঘড়ির মধ্যে অনেকগুলি স্পোর্টস মোড রয়েছে। যেগুলি হল সাইক্লিং, দৌড়, টেনিস এবং ব্যাডমিন্টন ইত্যাদি। এছাড়া স্মার্ট ঘড়িতে অনেক হেলথ ফিচার দেওয়া হয়েছে। এতে রক্তের অক্সিজেনের মাত্রা, হৃদস্পন্দন এবং বিপি সহ একাধিক হেল্‌থ ফিচার রয়েছে যা আপনার স্বাস্থ্যের উপর নজর রাখবে 24 ঘণ্টা।

পেবল স্পার্কের একটি অন্তর্নির্মিত স্ট্রেস মনিটর রয়েছে যা ব্যবহারকারীদের তাদের দৈনন্দিন কাজকর্ম এবং স্বাস্থ্যের উপর নজর রাখতে সাহায্য করবে। স্মার্ট ঘড়িতে জিমের জন্য অনেক ফিচার সাপোর্ট দেওয়া হয়েছে।

এতে ট্র্যাকিং, ক্যালোরি বার্ন, স্টেপ কাউন্টারের মতো ফিচারও রয়েছে। এই বৈশিষ্ট্যগুলি ব্যবহারকারীদের ফিট এবং সক্রিয় রাখতে সাহায্য করবে। স্মার্ট ঘড়িতে 180mAh ব্যাটারি দেওয়া হয়েছে। আপনি একক চার্জে 5 থেকে 15 দিনের জন্য স্ট্যান্ডবাই মোডে স্মার্টওয়াচটিকে ব্যবহার করতে পারবেন।

এই স্মার্টওয়াচটির ওজন মাত্র 45 গ্রাম। পেবল স্পার্ক স্মার্ট ওয়াচে ইনবিল্ট মাইক্রোফোন সাপোর্ট দেওয়া হয়েছে, যার সাহায্যে কলের উত্তর দিতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post