Vivo T1x স্মার্টফোন Snapdragon 680 প্রসেসর সহ আজ লঞ্চ হচ্ছে, দেখুন দাম ও ফিচার

Vivo-এর নতুন স্মার্টফোন Vivo T1x আজ ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। ফোনটি দুপুর 12টায় ই-কমার্স সাইটে লঞ্চ হবে।

Vivo T1x



Vivo T1x ফোনের বিক্রি হবে ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট থেকে। কোম্পানি দাবি করেছে যে এটি একটি ক্যামেরা কেন্দ্রিক স্মার্টফোন হবে, যেটিতে তার সেগমেন্টের সেরা ক্যামেরা ফোন হওয়ার জন্য সমস্ত ফিচার থাকবে।

একটি লঞ্চ ইভেন্টের মাধ্যমে ফোনটিকে লঞ্চ করা হবে। Vivo T1x স্মার্টফোন লঞ্চ ইভেন্টটি অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দেখা যাবে।

Vivo T1x স্মার্টফোনকে তিনটি স্টোরেজ বিকল্পে লঞ্চ করা হবে। এই স্টোরেজ বিকল্পগুলি হল 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ, 4GB RAM এবং 128GB স্টোরেজ, 6GB RAM এবং 128GB স্টোরেজ। ফোনটির বেস ভেরিয়েন্টের দাম পড়বে 12,000 টাকার কম। স্মার্টফোনটিকে তিনটি রঙের বিকল্প আনা হবে।

Vivo T1x ফোন ফিচার

ফোনটি ডুয়াল সিম সাপোর্ট সহ আসবে। Vivo T1x স্মার্টফোনে 6.58-ইঞ্চির ফুল এইচডি+ প্লাস ডিসপ্লে থাকছে। যার স্ক্রীন রেজোলিউশন হবে 2408 পিক্সেল বাই1080 পিক্সেল। রিফ্রেশ রেট হবে 90 হার্টজ হবে।

ফোনটিতে 6nm অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর সাপোর্ট থাকবে। ফোনটি Android 11 ভিত্তিক Funtouch OS 12-এ কাজ করবে। Vivo T1x স্মার্টফোনটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। যার প্রাথমিক ক্যামেরা হবে 50 মেগাপিক্সেলের। এছাড়াও 2 মেগাপিক্সেলের আরেকটি সুপার ম্যাক্রো লেন্স সাপোর্ট থাকছে। সেলফির জন্য, ফোনটিতে 8 মেগাপিক্সেলের ক্যামেরা লেন্স থাকবে। 

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo T1x স্মার্টফোনে 5,000mAh ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি টাইপ-সি চার্জিং, Bluetooth 5.0 ভার্সন, Wi-Fi সাপোর্ট থাকবে।

Post a Comment

Previous Post Next Post