Helix Metal Fit 3.0 স্মার্টওয়াচ Bluetooth কলিং ফিচার সহ ভারতের বাজারে লঞ্চ হল

Timex গ্রুপের অধীনে Helix ব্র্যান্ড ভারতীয় বাজারে নতুন স্মার্টওয়াচ Helix Metalfit 3.0 নিয়ে এসেছে। এই নতুন ঘড়িটিতে SpO2 ট্র্যাকার, অ্যাক্টিভিটি ট্র্যাকার, একাধিক স্পোর্টস মোড, মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল সহ অনেক উন্নত ফিচার রয়েছে।

Helix Metal Fit 3.0

এই স্মার্টওয়াচের ডান পাশে একটি নেভিগেশন বোতামও দেওয়া হয়েছে। তাহলে চলুন এক নজরে দেখে নেওয়া যাক নতুন Helix MetalFit 3.0 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত তথ্য।

ভারতীয় বাজারে Helix MetalFit 3.0 স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে 3,995 টাকা। নতুন এই স্মার্টওয়াচটিকে কেনার জন্য আপনাকে কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে (https://helix-watches.com/) ভিসিট করতে হবে।

Helix MetalFit 3.0 স্মার্টওয়াচ ফিচার

  • Helix MetalFit 3.0 স্মার্টওয়াচে রয়েছে একটি বর্গাকার ডায়াল। ঘড়িটির ডান প্রান্তে একটি বোতাম দেওয়া হয়েছে, যার মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা যাবে।
  • এই নতুন স্মার্টওয়াচে বিশেষ বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার। এর মাধ্যমে ব্যবহারকারী ঘড়ি থেকে যেকোনো ফোন কল করতে ও রিসিভ করতে পারবেন। এর জন্য প্রথমে স্মার্টফোনটিকে ব্লুটুথের মাধ্যমে ঘড়ির সাথে সংযুক্ত করতে হবে।
  • ডিভাইসটির মধ্যে রয়েছে অনেকগুলি ফিটনেস ফিচার। এর মধ্যে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 মনিটর, অ্যাক্টিভিটি ট্র্যাকার, স্লিপ ট্র্যাকার ইত্যাদি।
  • জল থেকে রক্ষা করার জন্য, Helix MetalFit 3.0 স্মার্টওয়াচটি IP67 রেটিং সহ এসেছে।

Post a Comment

Previous Post Next Post