Infinix Hot 12 ফোনের বিক্রি শুরু হয়েগেছে, দাম মাত্র 9,499 টাকা

ভারতের বাজারে লঞ্চ হয়েছে Infinix Hot 12 স্মার্টফোন। ফোনটিকে আপনি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করতে পারবেন মাত্র 9,499 টাকা দিয়ে।

infinix Hot 12 Smartphone


Infinix Hot 12 ফোনটির মধ্যে আপনি পেয়ে যাবেন 6.82 ইঞ্চির HD+ ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, এবং সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া এর মধ্যে রয়েছে MediaTek Helio G37, Android 11 অপারেটিং সিস্টেম, এবং 6000mAh এর পাওয়ারফুল ব্যাটারি। 

Infinix Hot 12 ফোনটির দাম রাখা হয়েছে মাত্র 9,499 টাকা। এই দাম ফোনটির 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের। ফোনটিকে আপনি Polar Black, Purple, Turquoise Cyan, এবং Exploratory Blue কালারে ক্রয় করতে পারবেন। ফোনটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করা যাবে।

Infinix Hot 12 ফোন ফিচার

Infinix Hot 12 ফোনের মধ্যে রয়েছে 6.82 ইঞ্চির HD+ LCD IPS ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন 1640 পিক্সেল বাই 720 পিক্সেল, 20.5:9 এস্পেক্ট রেসিও, এবং 90 হার্টজ রিফ্রেশ রেট। এতে ডুয়েল ন্যানো সিম সাপোর্ট করবে।

পারফরমান্সের জন্য এতে বেবহার করা হয়েছে MediaTek Helio G37 প্রসেসর। ফোনটি Android 11 অপারেটিং সিস্টেমের উপরে কাজ করবে। সিকুরিটির জন্য এতে আপনি পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার।

ক্যামেরার জন্য আপনি এতে পেয়ে যাবেন ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি 50 মেগাপিক্সেলের। এছাড়া রয়েছে 2 মেগাপিক্সেলের ডেপ্ত সেন্সর এবং একটি AI লেন্স। সেলফির জন্য এতে 8 মেগাপিক্সেলের একটি ক্যামেরা দেওয়া হয়েছে। এতে Rear Quad LED Flash এবং Front Dual LED Flash দেওয়া হয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Hot 12 ফোনে দেওয়া হয়েছে 6000mAh-এর ব্যাটারি দেওয়া হয়েছে। যা 18W ফাস্ট চারজিং সাপোর্ট করবে। এতে G-Sensor, E-Compass, Gyroscope, Proximity Sensor, Fingerprint Sensor, Ambient Light Sensor ইত্যাদি সেন্সর দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য এতে সাপোর্ট করবে 4G, 3G, EDGE, GPRS, Wi-Fi, Bluetooth v5.0 ভার্সন, এবং ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটিকে 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ সহ বাজারে এসেছে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Post a Comment

Previous Post Next Post