Motorola Moto Tab G62 Snapdragon 680 প্রসেসর এবং 7,700mAh ব্যাটারি নিয়ে ভারতে 17 আগস্ট লঞ্চ হবে

Motorola Moto Tab G62-এর গুজব নিয়ে অনেক দিন ধরেই আসছে, কিন্তু এবার কোম্পানি এই ডিভাইসটির লঞ্চের তারিখ ঘোষণা করেছে। জানা গিয়েছে Motorola কোম্পানি আগামী 17ই আগস্ট ভারতের বাজারে Motorola Moto Tab G62 লঞ্চ করতে চলেছে।

Motorola Moto Tab G62

কোম্পানি এই নতুন ট্যাবলেটের 2টি মডেল বাজারে আনবে। একটি হবে 4G মডেল এবং অন্যটি হবে Wi-Fi মডেল। লঞ্চের আগে এই ট্যাবলেটের অনেক ফিচার ইতিমধ্যেই ই-কমার্স সাইট ফ্লিপকার্টে তালিকাভুক্ত করা হয়েছে। তবে এই ট্যাবটির দাম সম্পর্কে কোন তথ্য এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

Motorola Moto Tab G62 ফিচার

  • এই ট্যাবের মধ্যে 10.6 ইঞ্চির IPS LCD ডিসপ্লে থাকছে। আবার 2K রেজোলিউশনও পাওয়া যাবে। কোম্পানি এই ট্যাবে Qualcomm Snapdragon 680 octa core প্রসেসর বেবহার করেছে। Motorola-এর এই নতুন ট্যাব Android 12-এর সাথে লঞ্চ হতে চলেছে।
  • পাওয়ার ব্যাকআপের জন্য Motorola Moto Tab G62-এ 7,700mAh-এর ব্যাটারি থাকবে। যা 20W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য 4G এবং Wi-Fi নেটওয়ার্ক সহ 2টি ভিন্ন মডেলের এটি লঞ্চ হবে।
  • এর মধ্যে ডলবি অ্যাটমসের কোয়াড স্পিকার অডিও ফিচারও থাকবে। ডিভাইসটির RAM এবং ইন্টারনাল স্টোরেজ সম্পর্কে এখনও কোনো তথ্য কোম্পানি প্রকাশ করেনি। কিন্তু মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ট্যাবটি 4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ আসবে। 
  • আবার এর ক্যামেরা নিয়েও কোন কিছু জানায়নি কোম্পানি। কিন্তু রিপোর্ট অনুযায়ী, এই ট্যাবে থাকতে পারে 8 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা এবং 5 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

Post a Comment

Previous Post Next Post