NoiseFit Core 2 স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

NoiseFit Core 2 স্মার্টওয়াচ ভারতের বাজারে লঞ্চ হল। ডিভাইসটিকে বৃত্তাকার ডিজাইনের সাথে নিয়ে এসেছে, যাতে রয়েছে SpO2 সেন্সর, 50 টিরও বেশি স্পোর্টস মোড, এবং 24/7 হার্ট রেট মনিটর ফিচার।

NoiseFit Core 2 Smartwatch



কোম্পানি দাবি অনুযায়ী ঘড়িটি একবার চার্জে সাত দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক নতুন NoiseFit Core 2 স্মার্টওয়াচের দাম এবং ফিচার সম্পর্কে বিস্তারিত তথ্য।

ভারতীয় বাজারে Noisefit Core 2 স্মার্ট ওয়াচের দাম 1,799 টাকা। এই ঘড়িটিকে আপনি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করতে পারবেন। ডিভাইসটিকে কালো, নীল, সবুজ, গোলাপী এবং ধূসর পাঁচটি রঙে বাজারে আনা হয়েছে।

NoiseFit Core 2 স্মার্টওয়াচ ফিচার

Noisefit Core 2 স্মার্টওয়াচে আপনি পেয়ে যাবেন 240 পিক্সেল বাই 240 পিক্সেল রেজোলিউশন সহ 1.28-ইঞ্চি বৃত্তাকার ডিসপ্লে। ঘড়ির ডান প্রান্তে দুটি বোতাম রয়েছে এবং এর মধ্যে 100টিরও বেশি ওয়াচফেস দেওয়া হয়েছে।

এতে আপনি পেয়ে যাবেন 24/7 হার্ট রেট মনিটর ফিচার এবং SpO2 সেন্সর। ঘড়িটি ব্যবহারকারীর ঘুমের ধরণ, পদক্ষেপ এবং ক্যালোরিও পরিমাপ করতে সক্ষম। এছাড়াও, ঘড়িটিতে 50টিরও বেশি স্পোর্টস মোড দেওয়া হয়েছে।

অন্যান্য স্মার্টওয়াচের মতো এতে এসএমএস, ইমেইল, সোশ্যাল মিডিয়া স্মার্ট নোটিফিকেশন অ্যালার্ট, আবহাওয়ার আপডেট, ক্যালেন্ডার ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। কোম্পানির মতে, NoiseFit Core 2 স্মার্টওয়াচ একক চার্জে সাত দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে পারে।


Post a Comment

Previous Post Next Post