Vivo Y16 স্মার্টফোন বাজারে এলো দুর্দান্ত ফিচার নিয়ে, দাম 13 হাজার টাকার কম

স্মার্টফোন নির্মাতা কোম্পানি Vivo ভারতের বাজারে নিয়ে এসেছে নতুন Vivo Y16 মোবাইল ফোন। এই ফোনের দাম রাখা হয়েছে 13 হাজার টাকার কম। ফোনটি গত মাসে ফিলিপাইনসের বাজারে আত্মপ্রকাশ করেছিল।
Vivo-Y16-Smartphone

ফোনটির মধ্যে রয়েছে 5,000mAh পাওয়ারফুল ব্যাটারি এবং ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। পারফরমান্সের জন্য এতে বেবহার করা হয়েছে MediaTek Helio P35 প্রসেসর। ফটোগ্রাফির জন্য 13-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে এতে। তাহলে চলুন Vivo Y16 ফোনের দাম এবং ফিচার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনেনি।

Vivo Y16 ফোনের 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম 12,499 টাকা রাখা হয়েছে। ফোনটিকে সোনালী এবং কালো পাওয়া যাবে। ফোনটিকে আপনি অনলাইন বা অফলাইন যেকোনো জায়গা থেকে ক্রয় করতে পারবেন।

Vivo Y16 ফোন ফিচার

Vivo Y16 ফোনটিতে 6.51-ইঞ্চির HD প্লাস IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে, যা 60 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এতে ডুয়াল-সিম বেবহার করা যাবে। ফোনটির স্ক্রীন রেজুলসন 1,600 পিক্সেল বাই 720 পিক্সেল।


সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে আপনি পেয়ে যাবেন 5 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। এই ফোনটির পিছনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার মধ্যে একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর রয়েছে।

সিকুরিটির জন্য পাওয়ার বোতামে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য Vivo Y16 ফোনে বেবহার করা হয়েছে MediaTek Helio P35 প্রসেসর। ফোনটিকে আপনি 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ সহ ক্রয় করতে পারবেন। আবার এতে 1GB ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট রয়েছে। 

ফোনটি Android 12 ভিত্তিক Funtouch OS 12 কাস্টম ইউজার ইন্টারফেসে চলবে। পাওয়ার ব্যাকআপের এতে আপনি পেয়ে যাবেন 5,000mAh-এর পাওয়ারফুল ব্যাটারি, যা 10 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এতে পেয়ে যাবেন Bluetooth, Wi-Fi, GPS, USB টাইপ-সি পোর্ট এবং 3.5mm অডিও জ্যাক।

Post a Comment

Previous Post Next Post