Portronics Kronos X4 স্মার্টওয়াচ লঞ্চ, রয়েছে ব্লুটুথ কলিং ফিচার এবং IP68 রেটিং

টেক কোম্পানি Portronics বাজারে নিয়ে এলো তাদের নতুন স্মার্টওয়াচ Portronics Kronos X4 । এই বাজেট রেঞ্জের স্মার্টওয়াচটি বাজার চলতি অন্যান্য নামিদামি কোম্পানির স্মার্টওয়াচের সঙ্গে টক্কর দেবে বলে আশা করা হচ্ছে।

Portronics Kronos X4

 

এই নতুন স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার সহ রয়েছে বিভিন্ন ধরনের হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। তাহলে চলুন দেখে নেওয়া যাক এই পোট্রনিক্স ক্রোনোস এক্স৪ স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত তথ্য।

কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য অফলাইন স্টোরে এই ঘড়িটিকে বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে। ভারতীয় বাজারে Portronics Kronos X4 স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে মাত্র 2,999 টাকা। এই ডিভাইসটিকে ব্ল্যাক, ব্লু এবং গ্রে এই তিনটি কালারে আনা হয়েছে। 

Portronics Kronos X4 স্মার্টওয়াচ ফিচার

এই Portronics Kronos X4 স্মার্টওয়াচটিতে রয়েছে বর্গক্ষেত্রাকার 1.85 ইঞ্চি ডিসপ্লে, যা এইচডি রেজোলিউশন সাপোর্ট করবে। এই ঘড়িটিতে একশোটিরও বেশি কাস্টমারেজেবল ও ডায়নামিক ওয়াচফেস সাপোর্ট দেওয়া হয়েছে।

পোট্রনিক্স ক্রোনোস এক্স৪ স্মার্টওয়াচের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো ব্লুটুথ কলিং ফিচার। এর জন্য ঘড়িটিতে রয়েছে ইনবিল্ট এইচডি মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ।

হেলথ ফিচার হিসাবে এই নতুন স্মার্টওয়াচে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, ব্রিদিং সেশন ইত্যাদি ফিচার। এছাড়া রয়েছে সাইক্লিং, যোগা, ফুটবল, ব্যাডমিন্টন, সুইমিং, রানিং এর মত বিভিন্ন স্পোর্টস মোড।

এই ডিভাইসটি IP68 রেটিং সহ বাজারে এসেছে। যা জল থেকে সুরক্ষিত থাকবে। এতে সিমলেস কানেকশনের জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ 5.2 ভার্সন। অন্যান্য ফিচারের মধ্যে মিউজিক কন্ট্রোল, নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট ইত্যাদি ফিচার। পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসটিতে বেবহার করা হয়েছে 260mAh-এর ব্যাটারি।


Post a Comment

Previous Post Next Post