Poco C50 স্মার্টফোন খুব শীঘ্রই ভারতের বাজারে আসতে চলেছে, দেখুন ফিচার

স্মার্টফোন নির্মাতা কোম্পানি Poco ভারতীয় বাজারে তার নতুন Poco C50 হ্যান্ডসেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Xiaomi-এর সাব-ব্র্যান্ড Poco ঘোষণা করেছে যে তারা এই স্মার্টফোনটি নভেম্বর মাসের শেষ সপ্তাহে লঞ্চ করবে। এর সাথে, আসন্ন ডিভাইসটির বাণিজ্যিক নামও নিশ্চিত করা হয়েছে। 


Poco-C50-Smartphone

Poco C50 হ্যান্ডসেটটি গত জুন মাসে লঞ্চ হওয়া C40-এর আপগ্রেড ভার্সন হবে। Poco C31 ছিল শেষ সি-সিরিজ ফোন যা এই দেশে উন্মোচিত হয়েছিল।

Poco C50

আসন্ন Poco C50-এর মূল ফিচারগুলি এখনও Poco দ্বারা প্রকাশ করা হয়নি। Poco C50 আইএমইআই ডাটাবেস এবং গুগল প্লে সমর্থিত ডিভাইসের তালিকায় দেখা গেছে। সেখান থেকে জানা গেছে যে এই ফোনটি Redmi A1 Plus-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে। সিকুরিটির জন্য ফোনের পেছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

Poco C50 Redmi A1+ এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে আসতে চলেছে। এই ফোনে 6.5-ইঞ্চির IPS LCD প্যানেল থাকবে, যা ওয়াটারড্রপ নচ এবং HD+ রেজোলিউশন প্রদান করবে। হ্যান্ডসেটটি MediaTek Helio A22 চিপসেট দ্বারা চলবে, যা 2GB/3GB RAM এবং 32GB বিল্ট-ইন স্টোরেজ সাথে পিয়ার করা থাকবে। ফোনটি Android 12 (Go Edition) অপারেটিং সিস্টেমে চলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, এতে 10W ফাস্ট চার্জিং সহ 5,000mAh ব্যাটারি থাকতে পারে। ফটোগ্রাফির জন্য, ফোনের পিছনের প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া থাকতে পারে, যার মধ্যে একটি 8-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর এবং একটি 0.08-মেগাপিক্সেল সেন্সর থাকবে। আবার ফোনের সামনে থাকবে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

ফোনটির দাম কত হবে সেই সম্পর্কে কোন তথ্য এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তবে ফোনটি খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে।

Post a Comment

Previous Post Next Post