বাজারে এলো boAt Wave Edge স্মার্টওয়াচ দুর্দান্ত ফিচার সহযোগে, দেখুন দাম কত?

দেশীয় টেক কোম্পানি boAt ভারতে লঞ্চ করল তাদের নতুন boAt Wave Edge স্মার্টওয়াচ। এই ডিভাইসটি ওয়েভ সিরিজের অন্তর্গত।

boAt Wave Edge smartwatch

আরও পড়ুনঃ Fire Boltt Rocket স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

সাশ্রয়ী মূল্যে আসা এই স্মার্টওয়াচে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার এবং 7 দিনের ব্যাটারি লাইফ। এছাড়া এতে পেয়ে যাবেন ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। তাহলে চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Edge স্মার্টওয়াচের দাম ও ফিচার সম্পর্কে বিস্তারিত।

ভারতীয় বাজারে এই স্মার্টওয়াচটির দাম 1999 টাকা রাখা হয়েছে। এটিকে ব্ল্যাক, বেইজ, ডিপ ব্লু এবং সেজ ক্রিম, এই চারটি কালারে পাওয়া যাচ্ছে। ঘড়িটিকে কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ও ই- কমার্স সাইট অ্যামাজন থেকে ক্রয় করা যাবে।

boAt Wave Edge স্মার্টওয়াচ ফিচার

নতুন বোট ওয়েভ এজ স্মার্টওয়াচটি Apple Watch এর মতো রোটেটিং ডিজিটাল ক্রাউন সহ বর্গাকার ডায়ালে লঞ্চ হয়েছে। যার স্ক্রীন সাইজ 1.85 ইঞ্চি। এর স্ক্রিন টু বডি রেশিও 90 শতাংশ এবং ডিসপ্লেটি 550 নিট ব্রাইটনেস সাপোর্ট করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে 210mAh ব্যাটারি, যা একবার চার্জে সাত দিন পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করবে। জল ও ধুলোবালি থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি পেয়েছে IP68 রেটিং।

boAt Wave Edge স্মার্টওয়াচে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট দেওয়া হয়েছে। এছাড়া এতে রয়েছে ইয়ংবার্ড, 2047, থান্ডারব্যাটেলের মত ইন বিল্ট গেম। এতে 100টি স্পোর্টস ফিচার সাপোর্ট করবে। হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার ফিচার দেওয়া হয়েছে। সাথে পেয়ে যাবেন ব্রিদিং গাইড ফিচার। 

এতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার। তাই আপনি হাতের ঘড়ি থেকে সরাসরি ফোন কল করতে এবং রিসিভ করতে পারবেন। এর জন্য এতে বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোন দেওয়া হয়েছে। সাথে পেয়ে যাবেন ডায়াল প্যাড এবং 10টি কন্টাক্ট মজুত করার মত স্টোরেজ।


Post a Comment

Previous Post Next Post