Fire-Boltt Infinity স্মার্টওয়াচ লঞ্চ হল প্রিমিয়াম ফিচার সহ, দেখুন দাম

Fire-Boltt কোম্পানি ভারতের বাজারে লঞ্চ করল তাদের নতুন Fire-Boltt Infinity স্মার্টওয়াচ। 5 হাজার টাকার কমে আসা নতুন এই ওয়াচে রয়েছে একাধিক প্রিমিয়াম ফিচার।


Fire-Boltt Infinity Smartwatch

এই ডিভাইসের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হল 4GB ইন-বিল্ট স্টোরেজ এবং ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের সাথে যুক্ত হওয়ার ক্ষমতা। তাহলে চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Infinity স্মার্টওয়াচের দাম ও ফিচার সম্পর্কে বিস্তারিত তথ্য।

ফায়ার বোল্ট ইনফিনিটি স্মার্টওয়াচটির দাম 4999 টাকা রাখা হয়েছে। এই ডিভাইসটিকে ই কমার্স সাইট অ্যামাজন (Amazon) থেকে ক্রয় করা যাবে। এই ঘড়িটিকে তিনটি কালার অপশনে ব্ল্যাক, গোল্ড, হোয়াইট আনা হয়েছে।

Fire-Boltt Infinity স্মার্টওয়াচ ফিচার

এই ফায়ার বোল্ট ইনফিনিটি স্মার্টওয়াচটি রোটেটিং ক্রাউন সহ গোলাকার ডায়ালের সাথে বাজারে লঞ্চ হয়েছে। ঘড়িটির ডানধারে রয়েছে দুটি বাটন। এতে দেওয়া হয়েছে 1.6 ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, যা 600 নিট সর্বোচ্চ ব্রাইটনেস এবং 60 হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এর স্ক্রীন রেজুলসন 400 পিক্সেল বাই 400 পিক্সেল। 

এতে 300টি স্পোর্টস মোড সাপোর্ট করবে। এতে পেয়ে যাবেন একাধিক কাস্টমাইজেবল ওয়াচফেস। হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে রয়েছে হার্ট রেট ট্র্যাকার, SpO2 মনিটর ফিচার, স্লিপ মনিটর ফিচার, ফিমেল সাইকেল ট্রাকার। 

Fire-Boltt Infinity ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট রয়েছে। অন্যান্য ফিচারের মধ্যে এতে পেয়ে যাবেন নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট ইত্যাদি ফিচার। 

জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং। এই স্মার্টওয়াচের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এর 4GB বিল্ট-ইন স্টোরেজ। তাতে 300টি মিউজিক ট্র্যাক স্টোর করে রাখা যাবে। আবার যে কোনো ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের সাথে এটি সহজেই যুক্ত হয়ে যেতে পারবে। 

Post a Comment

Previous Post Next Post