Gizmore Blaze Max স্মার্টওয়াচ ভারতের বাজারে লঞ্চ হল, দেখুন ফিচার

ভারতের বাজারে আত্মপ্রকাশ করল সাশ্রয়ী মূল্যের নতুন Gizmore Blaze Max স্মার্টওয়াচ। নতুন এই স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে দুর্দান্ত ব্যাটারি লাইফ ও ব্লুটুথ কলিং ফিচার।

Gizmore Blaze Max



এই ঘড়িটিকে খুবই কম দামে বাজারে আনা হয়েছে। এর মধ্যে আপনি পেয়ে যাবেন 1.85 ইঞ্চির ডিসপ্লে, একাধিক স্পোর্টস মোড, এবং বিভিন্ন ধরনের হেল্‌থ ফিচার। তাহলে চলুন দেখে নেওয়া যাক নতুন Gizmore Blaze Max স্মার্টওয়াচের দাম ও ফিচার সম্পর্কে বিস্তারিত। 

ভারতীয় বাজারে এই স্মার্টওয়াচটির দাম 1199 টাকা রাখা হয়েছে। এই ঘড়িটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করা যাবে। এটিকে ব্ল্যাক, বারগ্যান্ডি এবং গ্রে এই তিনটি কালারে বাজারে আনা হয়েছে। 

Gizmore Blaze Max স্মার্টওয়াচ ফিচার  

নতুন Gizmore Blaze Max স্মার্টওয়াচটিতে আপনি পেয়ে যাবেন 1.85 ইঞ্চির আয়তক্ষেত্রাকার আইপিএস এলসিডি ডিসপ্ল। যা সর্বোচ্চ 450 নিট ব্রাইটনেস সাপোর্ট করবে।

বাজার উপলব্ধ অন্যান্য দামি স্মার্টওয়াচের মত এতেও আপনি পেয়ে যাবেন একাধিক হেলথ ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য হল SpO2 সেন্সর, হার্ট রেট মনিটর ফিচার, এবং স্লিপ ট্র্যাকার ফিচার। এছাড়া রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট। 

জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং। এছাড়া এতে পেয়ে যাবেন মিনি গেম, ক্যালকুলেটর এবং ইংলিশ ছাড়াও হিন্দি ল্যাঙ্গুয়েজ সাপোর্ট।  এই স্মার্টওয়াচে দেওয়া হয়েছে দুর্দান্ত ব্যাটারি। যা একবার চার্জে 15 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। ঘড়িটি Android এবং IOS উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

ঘড়িটি ব্যবহারকারীর স্ট্রেস ও মহিলাদের মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাক করতে সক্ষম। এতে একাধিক স্পোর্টস মোড সাপোর্ট দেওয়া হয়েছে। ব্লুটুথ কলিং ফিচার সহ আসা এই ঘড়িতে রয়েছে ইনবিল্ট স্পিকার এবং মাইক্রোফোন। 

Post a Comment

Previous Post Next Post