Honor X7a স্মার্টওয়াচ লঞ্চ হল 6000mAh ব্যাটারি সহ, দেখুন দাম ও ফিচার

Honor কোম্পানি Honor X7a নামে একটি নতুন স্মার্টফোন চীনের বাজারে লঞ্চ করেছে। এটি একটি বাজেট স্মার্টফোন তবে এতে দুর্দান্ত ফিচার দেওয়া হয়েছে।

Honor X7a Smartphone


Honor X7a পেয়ে যাবেন 6.7-ইঞ্চির এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও G37 প্রসেসর, 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং 6000mAh-এর ব্যাটারি। তাহলে চলুন নতুন Honor X7a ফোনের দাম এবং ফিচার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

চীনের বাজারে Honor X7A-এর দাম 799 Renminbi, যা ভারতীয় মুদ্রায় প্রায় 9,650 টাকার মত। ফোনটি Titanium Silver, Ocean Blue এবং Midnight Black কালারে বাজারে এসেছে। ফোনটিকে কবে ভারতের বাজারে আনা হবে সেই সম্পর্কে কিছু জানা যায়নি।

Honor X7a ফোন ফিচার

Honor X7A ফোনে ওয়াটারড্রপ নচ এবং HD+ রেজোলিউশন সহ 6.7-ইঞ্চির LCD ডিসপ্লে রয়েছে। যা 90 হার্টজ রিফ্রেশ রেট এবং চোখের সুরক্ষার জন্য TUV রাইনল্যান্ড সার্টিফিকেশন সাপোর্ট করবে। 

ফটোগ্রাফির জন্য ফোনটির ব্যাক প্যানেলে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল দেওয়া হয়েছে। এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর যুক্ত করা হয়েছে। ফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। 

ফোনটি 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ বাজারে লঞ্চ হয়েছে। আবার মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে এর স্টোরেজ 1TB পর্যন্ত বাড়ানো যেতে পারে। ফোনটি Android 12 ভিত্তিক ম্যাজিক UI 6.1 (Magic UI 6.1) কাস্টম স্কিনে চলবে।

সিকুরিটির জন্য সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে যা ফোনের পাওয়ার বোতামে এম্বেড করা আছে। পারফরমান্সের জন্য Honor X7A ফোনে মিডিয়াটেক Helio G37 প্রসেসর বেবহার করা হয়েছে। 

পাওয়ার ব্যাকআপের জন্য 22.5W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 6,000mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই Honor ফোনের কানেক্টিভিটি বিকল্পগুলির মধ্যে রয়েছে 4G নেটওয়ার্ক, WiFi, Bluetooth 5.1 ভার্সন, USB-C পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক।


Post a Comment

Previous Post Next Post