Itel A24 Pro স্মার্টফোন লঞ্চ হল খুবই কম দামে, দেখুন ফিচার

স্মার্টফোন কোম্পানি Itel একটি নতুন এন্ট্রি-লেভেল স্মার্টফোন Itel A24 Pro লঞ্চ করেছে। পলিকার্বোনেট রিয়ার শেল এবং কমপ্যাক্ট ডিজাইনের সাথে লঞ্চ হওয়া এই ফোনে পুরু বেজেল পরিবেষ্টিত IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। 


Itel A24 Pro


এই স্মার্টফোনে বেবহার করা হয়েছে Unisoc SC9832E প্রসেসর, সিঙ্গেল রিয়ার ক্যামেরা সেটআপ, পাওয়ার ব্যাকআপের জন্য 3020mAh-এর ব্যাটারি এবং ফেস আনলক ফিচার। তাহলে চলুন Itel A24 Pro স্মার্টফোনের দাম এবং ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

বাংলাদেশের বাজারে Itel A24 Pro স্মার্টফোনকে 5990 বাংলাদেশি টাকায় (যা ভারতীয় মূল্যে প্রায় 4590 টাকার মত) আনা হয়েছে হয়েছে। ফোনটিকে শুধুমাত্র গ্রীন কালারে লঞ্চ করা হয়েছে। আশা করা যায়, ফোনটিকে খুব শীঘ্রই ভারতের বাজারে আনা হবে।

Itel A24 Pro ফোন ফিচার

Itel A24 Pro পলিকার্বোনেট রিয়ার শেল যুক্ত ট্রেন্ডি ডিজাইন লঞ্চ হয়েছে। এই স্মার্টফোনে 5 ইঞ্চির IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রীন রেজুলসন 850 পিক্সেল বাই 480 পিক্সেল। সিকুরিটির জন্য এতে পেয়ে যাবেন ফেস আনলক ফিচার।

পারফরম্যান্সের জন্য এই ফোনে 1.4 গিগাহার্টজের Unisoc SC9832E কোয়াড-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি Android 12 অপারেটিং সিস্টেমে চলবে। নতুন এই ফোনের র‍্যাম কনফিগারেশন সম্পর্কিত কোন তথ্য এখনও জানা যায়নি। তবে এতে 32GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এর ইন্টারনাল স্টোরেজ 32GB পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে LED ফ্ল্যাশলাইট সহ 2 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফির জন্য ফোনটির সামনে দেওয়া হয়েছে 0.3 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পেয়ে যাবেন 3020mAh-এর ব্যাটারি, যা মাইক্রো ইউএসবি পোর্টের মাধ্যমে চার্জ করা যাবে।


Post a Comment

Previous Post Next Post