Noise ColorFit Caliber Buzz স্মার্টওয়াচ লঞ্চ হল, দাম 1500 টাকার কম

দেশীয় কোম্পানি Noise ভারতের বাজারে নিয়ে এসেছে Noise ColorFit Caliber Buzz নামে নতুন একটি স্মার্টওয়াচ। এই ডিভাইসে রয়েছে সাতদিনের ব্যাটারি লাইফ এর সাথে ব্লুটুথ কলিং ফিচার।

Noise ColorFit Caliber Buzz Smartwatch


আপনি যদি নতুন স্মার্টওয়াচ কেনার কথা ভাবছেন তাও আবার ১৫০০ টাকার মধ্যে তাহলে এই ঘড়িটিকে ক্রয় করতে পারবেন। এই ঘড়িটিকে 1500 টাকার কমে পাওয়া যাচ্ছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Caliber Buzz স্মার্টওয়াচের দাম ও ফিচার সম্পর্কে বিস্তারিত তথ্য।

ভারতীয় বাজারে Noise ColorFit Caliber Buzz স্মার্টওয়াচটির দাম 1499 টাকা। জেট ব্ল্যাক, রোজ পিংক, মিডনাইট ব্লু এবং অলিভ গ্রিন কালারে বাজারে আনা হয়েছে। ঘড়িটিকে কোম্পানির নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করা যাবে।

Noise ColorFit Caliber Buzz স্মার্টওয়াচ ফিচার

Noise ColorFit Caliber Buzz স্মার্টওয়াচটি বর্গাকার 1.69 ইঞ্চির ডিসপ্লের সাথে এসেছে, যা 550 নিট সর্বোচ্চ ব্রাইটনেস সাপোর্ট করবে। এর স্ক্রীন রেজুলসন 240 পিক্সেল বাই 280 পিক্সেল। এই ডিভাইসে 100টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস রয়েছে।

ঘড়িটির স্ক্রিনের ডান ধারে দেওয়া হয়েছে একটি বাটন, যার মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা যাবে। এই স্মার্টওয়াচে রয়েছে হার্ট রেট মনিটর ফিচার, SpO2 সেন্সর, মেনস্ট্রুয়াল সাইকেল ট্রাকার ইত্যাদি। আবার ঘড়িটি ব্যবহারকারীর স্লিপ প্যাটার্ন, স্ট্রেস লেভেল এবং ব্রিদিং এক্সারসাইজ নিরীক্ষণ করতে পারবে। এতে ১০০টি স্পোর্টস মোড সাপোর্ট করবে।

এই স্মার্টওয়াচটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল ব্লুটুথ কলিং। এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট মাইক এবং স্পিকার দেওয়া হয়েছে। সাথে পেয়ে যাবেন ডায়াল প্যাড এবং রিসেন্ট লগস। পাওয়ার ব্যাকআপের জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে 300mAh-এর ব্যাটারি, যা একবার চার্জে 7 দিন পর্যন্ত চলবে।

ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য নোটিফিকেশন ডিসপ্লে, ডিএনডি মোড, ওয়েদার এন্ড স্টক আপডেট, রিমোট ক্যামেরা, মিউজিক কন্ট্রোল ইত্যাদি ফিচার। ঘড়িটি IP68 রেটিং সহ বাজারে এসেছে। যা জল থেকে সুরক্ষিত রাখবে।

Post a Comment

Previous Post Next Post