Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচ জিপিএস ট্র্যাকিং এবং ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল

ভারতীয় বাজারে Noise কোম্পানি আবার একটি নতুন স্মার্টওয়াচ রেঞ্জ নিয়ে এসেছে। তারা লঞ্চ করেছে নতুন ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচ। এই ডিভাইসে জিপিএস ট্র্যাকিং ফিচার সাপোর্ট দেওয়া হয়েছে।


নয়েজফিট অ্যাপের মাধ্যমে এর বিভিন্ন হেলথ এবং ফিটনেস ফিচারগুলি নিয়ন্ত্রণ করা যাবে খুব সহজে। এছাড়া এতে পেয়ে যাবেন ব্লুটুথ কলিং ফিচার এবং 1.85 ইঞ্চির টিএফটি ডিসপ্লে। তাহলে চলুন দেখে নেওয়া যাক Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচটির দাম ও ফিচার সম্পর্কে বিস্তারিত।

Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচটির দাম ভারতীয় বাজারে 2999 টাকা রাখা হয়েছে। এই ঘড়িটিকে কোম্পানির নিজস্ব ওয়েবসাইটের ও ই-কমার্স সাইট অ্যামাজন থেকে ক্রয় করা যাবে। 

ঘড়িটি 8টি কালার অপশনে বাজারে এসেছে। কালারগুলি হল ডিপ ওয়াইন, চারকোল ব্ল্যাক, মিন্ট গ্রিন, সিলভার গ্রে, সানসেট অরেঞ্জ, স্টিল ব্লু এবং মিডনাইট ব্লু।

Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচ ফিচার

নয়েজ কালারফিট প্রো ৪ জিপিএস স্মার্টওয়াচে আপনি পেয়ে যাবেন 1.85 ইঞ্চির টিএফটি ডিসপ্লে, যা 600 নিট সর্বোচ্চ ব্রাইটনেস সাপোর্ট করবে। এর স্ক্রীন রেজুলসন 240 পিক্সেল বাই 284 পিক্সেল। এছাড়া এতে পেয়ে যাবেন 100টি স্পোর্টস মোড এবং 150টি ওয়াচফেস।

এতে ট্রুসিঙ্ক চালিত ব্লুটুথ কলিং ট্রু ফিচার রয়েছে। এর সাহাজ্যে খুব সহজেই ঘড়িটি নিকটবর্তী স্মার্টওয়াচের সাথে যুক্ত হয়ে ফোন কল করা বা কল ধরা যাবে। আবার ঘড়িটি ব্যবহারকারীর জিপিএস রুট ট্র্যাক করতে সাহায্য করবে। এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট জিপিএস ট্রাকিং টেকনোলজি দেওয়া হয়েছে। আর এই জিপিএস টেকনোলজি ব্যবহার করার জন্য বেবহারকারিদের নয়েজফিট অ্যাপ ব্যবহার করতে হবে।

এই ডিভাইসটি একবার চার্জে 7 দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে বলে কোম্পানি দাবি করেছে। আবার জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।

Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচের অন্যতম বৈশিষ্ট্য হেলথ মনিটরিং ফিচারগুলি, যা নয়েজ হেলথ সুট অ্যাপের মাধ্যমে কাজ করবে। এতে হার্ট রেট মনিটারিং ফিচার, SpO2 লেভেল, স্লিপ এবং ব্রিদিং প্যাটার্ন ফিচার রয়েছে। আবার মহিলাদের মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাক করা যাবে এই ডিভাইসের মাধ্যমে।

Post a Comment

Previous Post Next Post