বাজারে এলো নতুন PTron Force X12S স্মার্টওয়াচ, দেখুন দাম ও ফিচার

ভারতীয় বাজারে PTron কোম্পানি লঞ্চ করলো তাদের নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম PTron Force X12S । এই নতুন স্মার্টওয়াচটি একাধিক হেলথ ফিচার, অপেক্ষাকৃত বড়ো কালার ডিসপ্লে, এবং 100টি ক্লাউড বেস ওয়াচফেস সহ বাজারে লঞ্চ হয়েছে।


PTron Force X12S
এই ওয়াচের ডিসপ্লের উপরে বেবহার করা হয়েছে 2.5D কার্ভড গ্লাস। যার ফলে যে কোনো ধরনের আঘাত বা আঁচড় থেকে ঘড়িটি সুরক্ষিত থাকবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক নতুন PTron Force X12S স্মার্টওয়াচের দাম ও ফিচার সম্পর্কে বিস্তারিত তথ্য।

PTron Force X12S স্মার্টওয়াচটির ভারতীয় বাজারে দাম 1599 টাকা রাখা হয়েছে। তবে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে প্রারম্ভিক অফারে এই ঘড়িটিকে 1199 টাকা টাকা দিয়ে ক্রয় করা যাবে। এই ওয়াচকে গ্ল্যাম ব্ল্যাক, গোল্ড ব্ল্যাক, স্পেস ব্লু এবং সুইড পিঙ্ক এই চারটি কালারে পাওয়া যাচ্ছে।

PTron Force X12S স্মার্টওয়াচ ফিচার

নতুন পিট্রন ফোর্স এক্স১২এস স্মার্টওয়াচটি 1.85 ইঞ্চির ডিসপ্ল সহ লঞ্চ হয়েছে। এতে রয়েছে 2.5D গ্লাসের আচ্ছাদন। এই ঘড়িটির ডান ধরে রয়েছে একটি ক্রাউন। যার মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা যাবে।

এই পিট্রন ফোর্স এক্স১২এস ডিভাইসটিতে 100টি ওয়াচফেস রয়েছে। এদিকে এই স্মার্টওয়াচটিতে রয়েছে একাধিক হেলথ ফিচার এবং 8টি স্পোর্টস মোড। এর অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য হল স্মার্ট নোটিফিকেশন, ইনকামিং কল এলার্ট, মেসেজ এবং রিমাইন্ডার।ঘড়িটি IP68 রেটিং সহ এসেছে, যা জল থেকে সুরক্ষিত রাখবে।

এই ডিভাইসটি একক চার্জে পাঁচ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। সংস্থার নিজস্ব পিট্রন ফিট+ অ্যাপের মাধ্যমে ঘড়িটিকে অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সাথে সংযুক্ত করা যাবে।


Post a Comment

Previous Post Next Post