Realme 10 4G smartphone ভারতের বাজারে লঞ্চ হবে আগামি 9 জানুয়ারি, দাম জেনে নিন

গত 8ই ডিসেম্বর লঞ্চ হওয়া Realme 10 সিরিজের তৃতীয় তথা ভ্যানিলা মডেল হিসাবে Realme 10 4G শীঘ্রই ভারতের বাজারে আনা হবে বলে নিশ্চিত করেছিল Realme কোম্পানি।


সেই মতোই এই স্মার্টফোনের ভারতের বাজারে লঞ্চের তারিখ ঘোষণা করলো কোম্পানি। আগামী সোমবার অর্থাৎ 9ই জানুয়ারি দুপুর 12:30 টা থেকে অনুষ্ঠিত একটি লঞ্চ ইভেন্টে এই ফোনটির উপর থেকে পর্দা সরানো হবে। এই লঞ্চ ইভেন্টটি Realme ইন্ডিয়ার ইউটিউব (YouTube) চ্যানেল থেকে সম্প্রচার করা হবে।

Realme 10 4G smartphone

ই-কমার্স সাইট
Flipkart -এর সাথে হাত মিলিয়ে রিয়েলমি এই স্মার্টফোনকে আগামী সোমবার উন্মোচন করবে। আবার ফ্লিপকার্ট ইতিমধ্যেই উক্ত ফোনের জন্য একটি ডেডিকেটেড ল্যান্ডিং পেজ বা মাইক্রোসাইট লঞ্চ করেছে। যেখানে এই ফোনের বেশ কয়েকটি ফিচারকে হাইলাইট করা হয়েছে।

আবার এই ফোনটি ইতিমধ্যেই ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছে। তাই মনে করা হচ্ছে যে, রিয়েলমি ১০ -এর ভারতীয় ভ্যারিয়েন্টের ফিচার ইন্দোনেশিয়ান লঞ্চ হওয়া ফোনের অনুরূপ হবে। ভারতীয় বাজারে এই ফোনের দাম 15000 টাকা কম হবে বলে আশা করা হচ্ছে।

Realme 10 4G ফোনের সম্ভাব্য ফিচার

Realme 10 4G স্মার্টফোনে কর্নিং গরিলা গ্লাস 5 প্রটেকশন সহ 6.4-ইঞ্চির ফুল এইচডি+ Super AMOLED ডিসপ্লে পেয়ে যাবেন, যা 360 হার্টজ টাচ স্যাম্পলিং রেট, 90 হার্টজ রিফ্রেশ রেট এবং 20:9 এসপেক্ট রেশিও সাপোর্ট করবে।

ফোনটি 8GB পর্যন্ত LPDDR4x RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। এই ফোনে অলওয়েজ অন ডিসপ্লে (AOD) ফিচার থাকতে পারে বলেও জানা যাচ্ছে। ফোনটি Android 12 ভিত্তিক কোম্পানির নিজস্ব Realme UI 3.0 কাস্টম স্কিন দ্বারা চলবে। 

ফ্লিপকার্ট দ্বারা লাইভ করা মাইক্রোসাইট অনুসারে, এতে 8GB পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম এক্সপ্যান্ডিং টেকনোলজি বা সংস্থার ভাষায় ডায়নামিক র‌্যাম ফিচার সাপোর্ট থাকবে।

এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি হবে 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং 02 মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে থাকতে পারে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme 10 4G স্মার্টফোনে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh -এর ব্যাটারি থাকবে। সিকুরিটির জন্য এতে পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটির ওজন 178 গ্রাম।

আরও পড়ুনঃ Realme 10 Pro Plus 5G ফোনে রয়েছে 108MP যুক্ত ট্রিপল ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি


Post a Comment

Previous Post Next Post