Bangla Tech Newslatest techlatest tech newslatest technology newsMobile PhoneSmartphonetechtech news todaytech worldTecnotrending tech news

বাজারে এলো নতুন Tecno POP 7 Pro স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার

বাজারে লঞ্চ হয়েছে নতুন Tecno POP 6 Pro স্মার্টফোন। এই ফোনে রয়েছে 5000mAh এর ব্যাটারি, ডুয়েল ক্যামেরা সেটআপ, এবং হেলিও A22 প্রসেসর।

Tecno POP 7 Pro

ফোনটিকে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে ক্রয় করা যাবে। এই ফোনটির জন্য ই-কমার্স সাইট অ্যামাজন একটি ডেডিকেটেড পেজ লঞ্চ করেছে।

    আরও পড়ুনঃ Redmi Note 12 5G স্মার্টফোন সিরিজ ভারতীয় বাজারে লঞ্চ হল 200MP ক্যামেরা সহ

    এই ফোনটিকে আপনি Uyuni Blue এবং Endless Black কালারে ক্রয় করতে পারবেন। Tecno POP 7 Pro ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে পাওয়া যাবে। যার 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম পড়বে 6799 টাকা।

    আবার এর 6GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র 7299 টাকা। ফোনটিকে ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) থেকে খুব শীঘ্রই বিক্রির জন্য উপলব্ধ করা হবে।  

    Tecno POP 7 Pro স্মার্টফোন ফিচার

    • Tecno POP 7 Pro ফোনের 6.56-ইঞ্চির ওয়াটার-ড্রপ নচ এইচডি রেজোলিউশন সমর্থিত ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লেতে 2.5D কভার গ্লাস দেওয়া হয়েছে।
    • পাওয়ার ব্যাকআপের জন্য এতে পেয়ে যাবেন 5000mAh এর ব্যাটারি। যা 10W ফাস্ট চারজিং সাপোর্ট করবে। ফোনটি একক চার্জে 29 দিন পর্যন্ত চলবে, যা কোম্পানি দাবী করেছে।

    আরও পড়ুনঃ Fire Boltt Rocket স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

      • ক্যামেরার জন্য ফোনটিতে পেয়ে যাবেন 12 মেগাপিক্সেল যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। আবার সেলফির জন্য এতে পেয়ে যাবেন 05 মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা।

      • সিকুরিটির জন্য এতে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার। পারফরমান্সের জন্য এতে বেবহার করা হয়েছে MediaTek Helio A22 প্রসেসর। 
      • ফোনটিতে রয়েছে 4/6 GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ। মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ 256GB পর্যন্ত বাড়ানো যাবে। এতে ডুয়েল ন্যানো সিম বেবহার করা যাবে।

      আরও পড়ুনঃ Fire-Boltt Celsius স্মার্টওয়াচ লঞ্চ হল খুবই কম দামে, দেখুন দাম ও ফিচার

      Related Articles

      Back to top button
      Smartphone Offer- Samsung Galaxy S21 Plus 5G ফোনটিকে সস্তায় কেনার সুযোগ Tab Offer- Lenovo Tab M10 কে আসল দামের থেকে অনেক কমে কেনার সুযোগ