Bangla NewsBangla Tech NewsNoiseSmartwatchWatch

বাজারে এল নতুন Noise Colorfit Icon 2 স্মার্টওয়াচ, রয়েছে ফিটনেস এবং হেলথ ফিচার

দেশীয় সংস্থা Noise ভারতে অনেকগুলি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। এখন এই স্মার্ট ডিভাইস নির্মাতা তার নতুন Noise ColorFit Icon 2 স্মার্টওয়াচটি চালু করে দিয়েছে। 

Noise Colorfit Icon 2 smartwatch

কোম্পানির মতে, ঘড়িটি একবার চার্জে 4 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। এছাড়া এই নতুন স্মার্টওয়াচে আপনি পেয়ে যাবেন বেশ কিছু ফিটনেস এবং স্বাস্থ্যগত বৈশিষ্ট্য রয়েছে। নতুন Noise ColorFit Icon 2 স্মার্টওয়াচের দাম এবং ফিচার দেখে নেওয়া যাক।

আপনার জন্য অর্থাৎ ভারতীয় বাজারে এই Noise Colorfit Icon 2 স্মার্টওয়াচের দাম 2,499 টাকা রাখা হয়েছে। ক্রেতারা স্মার্টওয়াচের জন্য চারটি রঙের বিকল্প পাবেন, যেগুলি হল জেট ব্ল্যাক, সিলভার গ্রে, ডিপ ওয়াইন এবং রোজ পিঙ্ক। এই ডিভাইসটিকে অনলাইনের মাধ্যমে ক্রয় করা যাবে।

Noise Colorfit Icon 2 স্মার্টওয়াচ ফিচার

Noise Colorfit Icon 2 স্মার্টওয়াচটি ডান প্রান্তে একটি বৃত্তাকার বোতাম সহ একটি বর্গাকার ডায়াল সহ এসেছে। এই ঘড়িটিতে 1.8-ইঞ্চির কার্ভড এজ ডিসপ্লে রয়েছে। যার স্ক্রীন রেজোলিউশন 240 পিক্সেল বাই 280 পিক্সেল এবং সর্বোচ্চ উজ্জ্বলতা 500 নিট। ঘড়িটি বেশ কয়েকটি কাস্টমাইজযোগ্য ওয়াচফেসও অফার করবে।

ঘড়িটিতে সাতটি স্পোর্টস মোড রয়েছে। এছাড়া এতে রয়েছে হার্ট রেট মনিটর, ব্যবহারকারীর স্বাস্থ্য পর্যবেক্ষণের জন্য SpO2 ইত্যাদি সেন্সর। স্মার্টওয়াচটিতে ব্লুটুথ কলিং ফিচার দেওয়া হয়েছে। তাই দ্রুত ডায়াল প্যাড, কল ইতিহাস এবং কন্টেক্ট লিস্ট ঘড়ির ডিসপ্লেতে দেখা যাবে।

Noise ColorFit Icon 2 স্মার্টওয়াচে রয়েছে AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল, নোটিফিকেশন ডিসপ্লে এবং বিল্ট-ইন গেমস। এতে একটি 260mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা একবার চার্জে 4 দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে।


Related Articles

Back to top button
Smartphone Offer- Samsung Galaxy S21 Plus 5G ফোনটিকে সস্তায় কেনার সুযোগ Tab Offer- Lenovo Tab M10 কে আসল দামের থেকে অনেক কমে কেনার সুযোগ